October 27, 2024, 6:20 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

র‌্যাব-১ এর অভিযানে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নরসিংহপুর এলাকায় চাঞ্চল্যকর গৃহবধু মারুফা (২৮) হত্যার রহস্য উদঘাটন এবং মামলার মূল হত্যাকারী মোঃ হাসান হাওলাদার (২২)’কে রাঙ্গামাটি জেলার লংগদু থানা এলাকা হতে গ্রেফতার।

তামান্না আক্তার হাসিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত হত্যাকারী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ০৭ ডিসেম্বর ২০২১ ইং তারিখ সময় আনুমানিক ২৩০০ ঘটিকায় ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নরসিংহপুর সাকিনস্থ অন্ধ কলোনী মাধন চন্দ্র সরকারের ভাড়াটিয়া বাসায় বিবাদী মোঃ হাসান হাওলাদার (২২) ভিকটিম মারুফা বেগম (২৮)’কে গলা টিপে হত্যা করে লাশ ভিকটিমের বাসার খাটের উপর ফেলে পালিয়ে যায়। এই নির্মম হত্যাকান্ডের ঘটনায় নিহতের চাচা মোঃ হেমায়েত হোসেন (৪০) বাদী হয়ে ঢাকা জেলার আশুলিয়া থানায় একটি হত্যা মামলা রুজু করেন, যার নম্বর-২৪, তারিখ ০৯/১২/২০২১ ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০। উক্ত হত্যাকান্ডের ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বের সাথে প্রচারিত হয়। এই নির্মম হত্যাকান্ডের প্রেক্ষিতে র‌্যাব-১ বর্ণিত হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন এবং হত্যাকারীকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রুততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ ডিসেম্বর ২০২১ তারিখ আনুমানিক ০০৩০ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা, ঢাকার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটি জেলার লংগদু থানার ভাই-বোন ছড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে বর্ণিত হত্যাকান্ডের মূল আসামী মোঃ হাসান হাওলাদার (২২), পিতা-মোঃ জাকির হোসেন, গ্রাম ও পোঃ-রায়হানপুর, থানা- পাথরঘাটা, জেলা-বরগুনা’কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ভিকটিম মারুফা বেগম (২৮)’কে হত্যার কথা স্বীকার করে। উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামী মোঃ হাসান হাওলাদার এর কাছ থেকে ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, ভিকটিম মারুফা বেগম পেশায় একজন গার্মেন্টস কর্মী এবং তার স্বামী কুয়েত প্রবাসী।  সে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নরসিংহপুর সাকিনস্থ অন্ধ কলোনী মাধন চন্দ্র সরকারের ভাড়াটিয়া বাসায় তার ছেলে ফাহিম (০৬)’কে নিয়ে একা বসবাস করত। হত্যাকারী মোঃ হাসান হাওলাদার সম্পর্কে ভিকটিমের মামাতো দেবর হিসেবে পূর্ব পরিচিত। পরিচয়ের সূত্রে বিবাদী প্রায়শইঃ তার বাসায় আসা যাওয়া করত এবং তাদের মধ্যে গত ০১ বছর ধরে শারিরীক সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে গত ০৭ ডিসেম্বর ২০২১ ইং তারিখ রাতে ধৃত আসামী মোঃ হাসান হাওলাদার ভিকটিমের বাসায় আসলে ভিকটিম মারুফা বেগম তাকে বিবাহ করার জন্য বলে। কিন্তু বিবাদী ভিকটিমকে বিবাহ করতে সময়ক্ষেপন করায় তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয় এবং রাত আনুমানিক ২৩০০ ঘটিকায় ভিকটিমের ছেলে ঘুমিয়ে পড়লে বিবাদী ভিকটিমকে গলা টিপে হত্যা করে লাশ খাটের উপর ফেলে পালিয়ে যায়। ঘটনার পর ধৃত আসামী রাঙ্গামাটি জেলায় গমন করে এবং সেখানে আত্মগোপনে অবস্থান করতে থাকে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন